kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

ফরিদপুরে 'সেইফ হোম' থেকে পালালেন চার তরুণী

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৫ ডিসেম্বর, ২০২০ ০০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরে 'সেইফ হোম' থেকে পালালেন চার তরুণী

ফরিদপুরে সমাজসেবা অধিদপ্তরের সেইফ হোম থেকে চার তরুণী পালিয়ে গেছে বলে জানা গেছে। গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে কর্তৃপক্ষ কোতোয়ালি থানায় একটি জিডি করেছে।

ওই চার তরুণীর মধ্যে কুড়ি ও একুশ বছর বয়সী দুজনের বাড়ি রাজবাড়ী, আঠরো বছরের একজনের বাড়ি গোপালগঞ্জ এবং সতেরো বছর বয়সী একজনের বাড়ি শরীয়তপুর জেলায়। 

ফরিদপুর শহরের টেপাখোলায় অবস্থিত 'মহিলা ও শিশু-কিশোরী' হেফাজতীদের নিরাপদ আবাসন 'সেইফ হোম' এর উপ তত্ত্বাবধায়ক রুমানা আক্তার জানান, গত বৃহস্পতিবার পর্যন্ত এখানে ৭২ জন নিবাসী ছিলেন। নিরাপত্তার দায়িত্বে থাকা দুই ‌আনসার সদস্য ঘুমিয়ে পড়েন এ সুযোগে শুক্রবার ভোর ৪টার দিকে ওই ৪ জন নারী নিবাসী গ্রিল ভেঙে পাঁচিল টপকে পালিয়ে যায়।

তিনি বলেন, ওই চার জন ভবঘুরে হিসেবে পুলিশের কাছে আটক হয়ে আদালতের নির্দেশে এই আবাসনে এসেছিলেন। রুমানা আরো জানান, এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পালিয়ে যাওয়া ওই চার জনের সন্ধানে পুলিশের পাশাপাশি সেইফ হোম কর্তৃপক্ষও কাজ করছেন। 

সমাজসেবা অধিদপ্তর, ফরিদপুরের উপ-পরিচালক এ এস এম আলী আহসান জানান, এখান থেকে পালিয়ে যাওয়ার ঘটনা এই প্রথম। পালিয়ে যাওয়া নিবাসীদের উদ্ধারের চেষ্টা চলছে। 

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মোরশেদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে, দু‌ই আনসারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, পালিয়ে যাওয়া তরুণীর উদ্ধারে বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা