kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

জনগণের সেবা করাই আমাদের কাজ : তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২০ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



জনগণের সেবা করাই আমাদের কাজ : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, বাংলাদেশের গ্রাম অঞ্চলে প্রতিটি জায়গায় জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। দেশের কোনো মানুষ চিকিৎসার অভাবে যেন মৃত্যুবরণ না করেন। আওয়ামী লীগ জনগণের দল তাই জনগণের সেবা করাই আমাদের কাজ।

আজ শুক্রবার দুপুরে ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারি প্রোগ্রামে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল মিলনায়তনে ৬০ জন সদ্যনিযুক্ত পেইড ফেয়ার ভলান্টিয়ারের মাঝে সনদ পত্র বিতরণ অনুষ্ঠনে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। এই সার্ভিসের মাধ্যমে ৬০ জনের কর্মসংস্থান হলো। প্রশিক্ষণ নিয়ে এরাই গ্রাম অঞ্চলে ঘুরে ঘুরে মা ও নবজাতকদের খোঁজ রাখবে। প্রয়োজন মাফিক চিকিৎসা সহায়তাও দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল হাসপাতালগুলোকে আধুনিক মানের উন্নতি করে দিচ্ছেন। যাতে সকল মানুষ সব ধরনের চিকিৎসা বিনামূল্যে পেতে পারেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর জামালপুরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) চিকিৎসক সাজদা-ই-জান্নাত, ওডিপি, এমসিসিএফ ডি পি এফ ঢাকার সহকারী পরিচালক রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা গাজী রফিকুল হক, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ আলী, উপজেলা এম ও (এফ সি এইচ এফপি) চিকিৎসক অজিত কুমার সাহা প্রমুখ।

এদিকে বিকালে মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রকল্প এর আওতায় সরিষাবাড়ী উপজেলার ২৯৫টি গৃহনির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

মন্তব্য



সাতদিনের সেরা