kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

'গ্রমীণ অবকাঠামো উন্নয়নের কাজে দুর্নীতির গন্ধ থাকবে না'

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



'গ্রমীণ অবকাঠামো উন্নয়নের কাজে দুর্নীতির গন্ধ থাকবে না'

বাগেরহাট-৪ (মোড়েলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্যনির্বাহী সদস্য অ্যাড. আামিরুল আলম মিলন বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে গ্রমীণ অবকাঠামো উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা দুহাত ভরে ঢেলে দিচ্ছেন। স্থানীয় চেয়ারম্যানদের নেতৃত্বে কাজ হচ্ছে। আপনারা জনগণ আপনাদের কাজ বুঝে নেবেন।

আজ শুক্রবার সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চিপা বারইখালী মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এমপি আরো বলেন, দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। গ্রমীণ অবকাঠামো উন্নয়নের কাজে অনিয়ম, দুর্নীতির গন্ধ থাকতে পারবে না। শতভাগ স্বচ্ছতার সাথে কাজ করতে হবে। ২০২১ সালের প্রথম দিকে মোরেলগঞ্জবাসীর কাঙ্খিত খাউলিয়া থেকে ঘষিয়াখালী পর্যন্ত বেড়ি বাঁধের কাজ শুরু হবে। এ ছাড়া ১৩টি জনগুরুত্বপূর্ণ সড়ক নির্মাণ ও সংস্কারের জন্য প্রস্তাব করা হয়েছে।

বিদ্যালয়ের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হাই খান, আওয়ামী লীগ নেতা শেখ নজরুল ইসলাম, মাস্টার সাইদুর রহমান ইসাহাক আলী ও মো. আবুল কাশেম শেখ।

এর পূর্বে তিনি শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭০ লক্ষ টাকা ব্যয়ে চিপা বারইখালী মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনটি উদ্বোাধন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা