kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

প্রতিবন্ধী শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র, খাবার

বেনাপোল প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০২০ ০১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিবন্ধী শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র, খাবার

জাতীয় প্রতিবন্ধী দিবসে যশোরের শার্শা উপজেলার প্রতিবন্ধী ছাত্র-ছাত্রী ও দুস্থদের মাঝে শীতবস্ত্র, মাস্ক ও খাবার বিতরণ করেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। ‘জুম বাংলাদেশ’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ উপলক্ষে বৃহস্পতিবার শার্শা সদর ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের সভাপতি আবু বকরের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, প্রতিবন্ধীদের সকল আর্থসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে। সম্মিলিত কর্মপ্রয়াসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ বিনির্মাণে সক্ষম হবো। উপযুক্ত সেবা, চিকিৎসা, শিক্ষা, প্রশিক্ষণ ও সহায়ক উপকরণ পেলে প্রতিবন্ধীরাও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে সক্ষম। এজন্য তারা সমাজের কোনো বোঝা নয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ মো. নুরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম, যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা