kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০২০ ২১:০৫ | পড়া যাবে ১ মিনিটে



মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযান

ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মহামান্য হাইকোর্ট ও সরকার ঘোষিত নিষিদ্ধ থ্রি-হুইলার পরিবহনের বিরুদ্ধে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ অভিযান পরিচালনা করেছেন। আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২০/২৫টি সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত রিকশা আটক করা করে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান কালের কণ্ঠকে বলেন, মহামান্য হাইকোর্ট ও সরকার নিষিদ্ধ ঘোষিত ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে থ্রি-হুইলার পরিবহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। এ সকল নিষিদ্ধ যানবাহন যাতে মহাসড়কে চলতে না পারে সে জন্য হাইওয়ে পুলিশের অতিরিক্ত মহাপরিচালক মল্লিক, ফকরুল ইসলাম (বিপিএম, পিপিএম) ও হাইওয়ে গাজিপুর রিজিয়নের পুলিশ সুপার আলী আহমদ স্যারের নির্দেশে আমরা প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত মহাসড়কে এ সকল নিষিদ্ধ পরিবহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে তাদের আটক করা করছি।

তিনি বলেন, যাতে করে কোনো অবস্থাতেই এ সকল থ্রি-হুইলার পরিবহন মহাসড়কে চলতে না পারে সে জন্য আমাদের এ অভিযান অব্যহত থাকবে। ইতিমধ্যেই কাঁচপুর হাইওয়ে থানাকে দালালমুক্ত করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা