kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

তরুণীকে নিয়ে ফুর্তি, জনতার হাতে ধরা পুলিশ সদস্য

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৩ ডিসেম্বর, ২০২০ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



তরুণীকে নিয়ে ফুর্তি, জনতার হাতে ধরা পুলিশ সদস্য

এক কলেজছাত্রীকে নিয়ে অসমাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে এক পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের চর বেতাগৈর ইউনিয়নের চরউত্তরবন্দ গ্রাম থেকে কলেজছাত্রীসহ পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। ওই পুলিশ সদস্যের বাড়ি জামালপুর সদরে। তিনি নেত্রকোনার খালিয়াজুরি থানার লেপসিয়া পুলিশ ফাঁড়ির কনস্টেবল বলে জানা গেছে। কর্মস্থলের কথা স্বীকার করেছেন ওই ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাইয়ুম।

স্থানীয় এলাকবাসী মো. আসাদুজ্জামান জানান, মন্নাছের বাড়িটি এলাকায় বির্তকিত একটি বাড়ি বলে চিহ্নিত। এর আগে এ বাড়িতে অনৈতিক অনেক কর্মকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অবস্থায় চলমান ঘটনা নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেককেই খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ওই পুলিশ সদস্যকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন। ইউএনও এরশাদ উদ্দিন থানার ওসিকে ঘটনা জানালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত পুলিশ সদস্য ও তরুণীকে উদ্ধার করে থানায় আনেন।

থানায় অবস্থান করা অভিযুক্ত পুলিশ সদস্য আব্দুল কাইয়ুম জানান, তিনি গোপনে ২০১৮ সালে ওই তরুণীকে দ্বিতীয় বিয়ে করেছেন। তবে এ ব্যাপারে তিনি কোনো প্রমাণপত্র দেখাতে পারেননি।

নান্দাইল ওসি মিজানুর রহমান আকন্দ জানান, তিনি সারাদিন জেলা শহরে ছিলেন। ঘটনাস্থলে যাওয়া এসআই আসাদুজ্জামান জানিয়েছেন ওই পুলিশ সদস্য তরুণীকে বিয়ে করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা