kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

গফরগাঁওয়ে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০২০ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার নির্বাচনে দুই পৌর মেয়র প্রার্থীসহ সকল কাউন্সিলার প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রার্থীদের দাখিল করা মনোনয়নপত্র যাচাই বাছাই করে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার দেওয়ান মো. সারোয়ার জাহান এই ঘোষণা দেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শামছুন্নাহার ভূঁয়া, গফরগাঁও থানার ওসি (তদন্ত) আনোয়ারুল আবেদীনসহ সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ২৮ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম ইকবাল হোসেন সুমন, বিএনপি মনোনীত প্রার্থী শাহ আব্দুল্লাহ আল মামুন সহ সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলার পদে ৩৩ জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ৭, ৮ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলার সাহজাহান সাজু, বাবুল হোসেন ও সংরক্ষিত ৩ নং ওয়ার্ড (৭,৮,৯) এর কাউন্সিলার প্রার্থী পারভীন আক্তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার দেওয়ান মো. সারোয়ার জাহান বলেন, প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাই করে সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।  

মন্তব্য



সাতদিনের সেরা