kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

'বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু'

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০২০ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



'বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু'

আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, রাষ্ট্রের ক্ষমতায় থাকতে বিএনপি-জামায়াতের লুটপাট আর দুর্নীতি ছাড়া কিছুই অর্জন ছিল না। তারা বর্তমান সরকারের উন্নয়ন চোখে দেখে না। তারাই সরকারের বিরোধিতা করে। নানা সময় নানা ইস্যু নিয়ে সরকারকে বিব্রত করতে চায়। বিএনপি-জামায়াত বিভিন্ন আন্দোলনের কথা বলে দেশে ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে হাজার হাজার গাড়ি পুড়িয়েছে। মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের লক্ষ্য ছিল সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত করা। শেখ হাসিনার সরকারের পতন ঘটানো। এ কঠিন পথ পাড়ি দিয়েই শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ষড়যন্ত্র কিন্তু এখনো থেমে নেই। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যু নিয়ে সরকারিবিরোধী ষড়যন্ত্র করা হচ্ছে। ধর্মের দোহাই দিয়ে এ বাংলাদেশকে আবার অস্থিতিশীল করতে চেয়েছে। একাত্তরের পরাজিত শক্তি আবার নতুন করে চক্রান্ত শুরু করেছে। ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্যবিরোধী যারা কথা বলছে, তারা হয় রাজাকার ছিল না হয় রাজাকার পরিবারের সন্তান তারা। একাত্তরে তারা পরাজিত হয়ে এবারও তারা পরাজিত হবে। এদের জয়লাভের কোনো সুযোগ নেই। এ অপশক্তিকে আমরা কঠোরভাবে দমন করব। বঙ্গবন্ধু বাংলাদেশে ইসলাম ধর্মের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন। আজ তাঁরই ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করা হচ্ছে। 

লক্ষ্মীপুরের মেয়াদহীন আওয়ামী লীগের সব কমিটি নতুন করে গঠনের লক্ষ্যে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের আয়োজন করার নির্দেশ দেন প্রধান বক্তা মাহবুব-উল আলম হানিফ। 

মন্তব্য



সাতদিনের সেরা