kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

টাকার জন্য মনোনয়ন বাণিজ্য করা যাবে না : ওবায়েদুল কাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৩ | পড়া যাবে ৩ মিনিটে



টাকার জন্য মনোনয়ন বাণিজ্য করা যাবে না : ওবায়েদুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ে নির্বাচনের ডামাঢোল বাজতে শুরু করেছে। দলের নির্দেশনা অনুযায়ী স্বচ্ছ ইমেজ এবং দলের ত্যাগীদের নাম প্রস্তাব করতে হবে। যারা নির্বাচনে জিততে পারবে না, জনগণের সঙ্গে যাদের সম্পৃক্ততা নেই এমন কারো নাম প্রস্তাব করা যাবে না। জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে লক্ষ্মীপুরে বিভিন্ন ঘটনা ঘটেছে। এ কারণে সারা দেশে আমাদের দলের ইমেজ নষ্ট হয়েছে। সামান্য কিছু টাকার জন্য মনোনয়ন বাণিজ্য করবেন না। এটি নেত্রী কোনোভাবেই মেনে নেবেন না। এ ব্যাপারে সবার বিষয়ে নজরদারি আছে। এনিয়ে আপনাদের সতর্ক থাকতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথি হিসেবে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, নেত্রী ও দল কঠোর অবস্থানে রয়েছে। অতিতে যারা দলের নির্দশনা অমান্য করে প্রার্থী হয়েছেন, যারা বিদ্রোহ করেছেন। তিনি বিজয়ী হোক অথবা পরাজিত হোক। সামনে দলের মনোনয়ন পাবেন না। নির্বাচন করে বিজয়ী হয়েছেন অথবা পরাজিত হয়েছেন তারা ফরম কিনে টাকা অপচয় করবেন না। কাউকে আমরা নমিনেশন দেব না।

লক্ষ্মীপুরবাসীর কাছে শেখ হাসিনার পক্ষে কঠোর বার্তা হিসেবে নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দল করলে সবাইকে দলের শৃঙ্খলা মানতে হবে। লক্ষ্মীপুরে দলকে অনেকবার বিতর্কিত হতে হয়েছে। বৃহত্তর নোয়াখালীতে সবচেয়ে বেশি অত্যাচারিত লক্ষ্মীপুরের কর্মীরা। শহরে নোঙরখানা খুলে দুঃসময়ে কর্মীদের আশ্রয় দিতে হয়েছে। লক্ষ্মীপুরের কর্মীরা সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছে, লক্ষ্মীপুরের কোথাও না কোথাও রক্ত ঝরেছে। আজকের এ সুদিন একদিন দুর্দিনেও রূপ নিতে পারে। দেশে কখন যে কি ঘটে, চোখের ফলকে কি ঘটে যায় তা কেউ জানে না। আমরা কেউ কি জানি ১৫ আগস্ট সংগঠিত হবে। এর এক মুহুর্ত আগেও জানা সম্ভব ছিল না এ ধরণের নৃশংস হত্যাকাণ্ডের কথা। এ কথা কেউ যেন ভুলে না যায়।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় শহরের কুটুম বাড়ি রেস্টুরেন্টে আয়োজিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খান।

মন্তব্য



সাতদিনের সেরা