kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

রাস্তার জায়গা নিয়ে বিরোধ

মসজিদে যাওয়ার পথে ছুরিকাঘাতে বৃদ্ধকে হত্যা, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

৩ ডিসেম্বর, ২০২০ ০১:২২ | পড়া যাবে ২ মিনিটে



মসজিদে যাওয়ার পথে ছুরিকাঘাতে বৃদ্ধকে হত্যা, অভিযুক্ত আটক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় রাস্তার জায়গা নিয়ে বিরোধের জের ধরে মসজিদে মাগরিবের নামাজ আদায় করতে যাওবার পথে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত কাশেম মাঝি (৬০) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চর পানা উল্যা গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত শফিক মিজিকে (৬৫) আটক করে। সে একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ইমান আলী বাজারের নিকট এ ঘটনা ঘটে।

চারজব্বর ইউপি চেয়ারম্যান তরিক উল্যাহ জানায়, তার ইউনিয়নের চর পানাউল্যাহ গ্রামের আবুল কাশেম মাঝি সঙ্গে একই এলাকার শফিক মিঝির বাড়ির সামনে পথের জায়গা নিয়ে বিরোধ ছিলো। বুধবার সন্ধ্যায় মাগরিব নামাজ পড়ার জন্য কাশেম মাঝি বাড়ি সংলগ্ন ইমান আলী বাজারের মসজিদ যাওয়ার পথে পূর্ব থেকে রাস্তার পাশে ধান ক্ষেতে লুকিয়ে থাকা শফিক মিঝি হঠাৎ বেরিয়ে এসে কাশেম মাঝিকে ছুরিকাঘাতে গুরুতর আহত করে।

এ সময় তার চিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী শফিক মিঝিকে ধরে ফেলে। পরে রক্তাক্ত অবস্থায় কাশেম মাঝিকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক তারেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক  অভিযুক্তকে আটক করে স্থানীয় এলাকাবাসী পুলিশে সোপর্দ করে। হত্যাকারী শফিক মিঝি বর্তমানে পুলিশ হেফাজতে আছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ বৃহস্পতিবার তাকে
আদালতে পাঠানো হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা