kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে

একমাস ধরে প্রতিরাতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ!

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০২০ ২০:২০ | পড়া যাবে ২ মিনিটে



একমাস ধরে প্রতিরাতে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ!

ফেসবুকে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের গুচ্ছগ্রামের এক কিশোরীকে একমাস ধরে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত ইউসুফ আলী (১৮) নামের এক ভ্যানচালককে বুধবার দুপুরে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে ওই গ্রামের আলহাজ আলীর ছেলে। এ ঘটনার সাথে জড়িত একই গ্রামের মিন্টু প্রামানিকের ছেলে জীবন ও মানিক হোসেনের ছেলে ফয়সালকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

নির্যাতিতা কিশোরীর পরিবারের সদস্যরা জানান, এক মাস আগে স্কুলে যাওয়ার সময় ইউসুফ, জীবন ও ফয়সাল কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ফয়সালের বাড়িতে তিনজন মিলে ধর্ষণ করে। এ সময় ইউসুফের মোবাইল ফোনে ফয়সাল ধর্ষণের চিত্র ভিডিও করে রাখে। ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অভিযুক্ত তিনজন একমাস ধরে প্রতিরাতে কিশোরীকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। মঙ্গলবার রাত ৯টার দিকে তারা কিশোরীকে ধর্ষণের উদ্দেশ্যে আবারো টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ইউসুফকে হাতেনাতে আটক করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ফয়সাল ও জীবন দৌঁড়ে পালিয়ে যায়।

শাহজাদপুর থানার এসআই আবুল হোসেন ও এসআই মেহেদী হাসান বলেন, বিষয়টির তদন্ত চলছে। এ ছাড়া অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় ভূক্তভোগীর বাবা বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে এ ধর্ষণের ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীরা ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবিতে এলাকায় বিক্ষোভ করে।

মন্তব্য



সাতদিনের সেরা