kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

হাত কাটার মামলায় মুন্সীগঞ্জ যুবলীগের সভাপতি কারাগারে

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২ ডিসেম্বর, ২০২০ ০০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



হাত কাটার মামলায় মুন্সীগঞ্জ যুবলীগের সভাপতি কারাগারে

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খানকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। গজারিয়ার মারামারি ও এক ব্যক্তির হাত কাটার ঘটনায় দায়ের করা মামলায় তাঁকে জেলা হাজতে পাঠানো হয়। মঙ্গলবার শাহজাহান খান জেলা আমলি আদালত-৫ এ জামিন আবেদন করলে বিচারক মুক্তা মন্ডল তাঁর আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশনা দেন।

জানা যায়, গত ৯ সেপ্টেম্বর মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাও গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র শাহজাহান খানের সর্মথকরা প্রতিপক্ষ আজিমউদ্দিন সর্মথকদের ওপর হামলা চালিয়ে রুবেল (৩২) নামে একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন করে এবং কবির (২২) নামে আরেকজনকে গুরুতরভাবে আহত করে।

এ ঘটনার দুদিন পর (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় আহত রুবেলের স্ত্রী তানিয়া আক্তার বাদী হয়ে শাহজাহান খানকে প্রধান আসামি করে ২৪ জনের নাম উল্লেখসহ ১০/১২ জন অজ্ঞাত আসামির নামে গজারিয়া থানায় মামলা দায়ের করেন। আসামিদের মধ্যে ২০ জন জেল হাজতে রয়েছে।  শাহজাহান খান চেয়ারম্যান আটক হয়।

এ মামলায় মোট ২৪ আসামির মধ্যে ২১ জন আটক হলো। এদিকে শাহজাহান খানের আটকের ঘটনায় নিন্দা জানিয়েছে আওয়ামী লীগ নেতাকর্মীরা মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান যুবলীগের নেতা আজিজুল হক পার্থ জানিয়েছেন এ ঘটনা দ্রুতই তারা কর্মসূচি দেবেন।

মন্তব্য



সাতদিনের সেরা