kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

সোনারগাঁয়ে সালিসে সংঘর্ষ, আহত ৫

সোনারগাঁ (নারায়াণগঞ্জ) প্রতিনিধি    

১ ডিসেম্বর, ২০২০ ২২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সোনারগাঁয়ে সালিসে সংঘর্ষ, আহত ৫

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সালিসে হামলা করে চারজনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করার খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জুয়েল মিয়া (৩৫) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার নুনেরটেক গ্রামে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ফুল মিয়া ও জুয়েলের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের সমঝোতার জন্য স্থানীয় লোকমান মেম্বারের নেতৃত্বে জাকারিয়া ও আবুল হাশেম, হকসাব, আকবর উভয় পক্ষই গতকাল বিচার সালিসে বসে। সালিসে জুয়েলকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। 

বিচারকদের রায় চলাকালীন সময়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তারা মিয়া (৬০) ও তার দুই ছেলে আক্তার (৩০), শাওন (২৭), ডেঙ্গ মিয়ার ছেলে কামাল, সোবহান মিয়ার ছেলে শুক্কুর মিয়া, সানাউল্লাহ, সোনামিয়া, সাহাবুদ্দিনের ছেলে শাহীন, গিয়াসউদ্দিনের ছেলে শেখ হামলা চালিয়ে শাহজাহানের ছেলে সজীব (৩২), জয়নাল (৫০) ও তার স্ত্রী মোমেলা (৪০) মেয়ে শিল্পী (২২) শেরু মিয়ার ছেলে ইব্রাহিম (৫৫) করে মেরে রক্তাক্ত জখম করে। উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে আহত মোমেলা জানান, সালিস চলাকালীন আমার স্বামীর ওপর হামলা করলে তাকে ছাড়াতে গেলে আমার ও আমার মেয়ের ওপর হামলা করে। এ সময় আমাদের অনেক মারধর করে গায়ের গহনা ও আমাদের পক্ষের কয়েকজনের মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। 

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা