kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

কেরানীগঞ্জ আওয়ামী লীগের উদ্যোগে মাসব্যাপী মাস্ক বিতরণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২০ ০৪:২৬ | পড়া যাবে ১ মিনিটে



কেরানীগঞ্জ আওয়ামী লীগের উদ্যোগে মাসব্যাপী মাস্ক বিতরণ

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বান ‘নিজে মাস্ক পরুন, নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদে রাখুন’- এই ঘোষণা বাস্তবায়ন ও করোনাভাইরাস নিয়ন্ত্রণে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাসব্যাপী জনসাধারণের মাঝে বিনা মূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

কদমতলী গোলচত্বর থেকে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। পরে উপজেলার ১২টি ইউনিয়নের ১৮টি স্থানে মাস্ক বিতরণ করা হয়। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদের ব্যক্তিগত উদ্যোগে এসব মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

গতকাল সোমবার উপজেলার কয়েকটি স্থানে সকাল থেকে মাস্ক বিতরণ করা হয়। এ সময় মাস্ক বিতরণ কর্মসূচিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী তোফায়েল আহমেদ, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব, জেলে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হাজী রাসেল মেম্বার, ছাত্রলীগ নেতা আলী হাসান উজ্জল, আগানগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা