kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

বালু ব্যবসা নিয়ে বিরোধ

প্রতিপক্ষের হামলায় রায়পুরায় ইউপি সদস্যসহ টেঁটাবিদ্ধ ২

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৩০ নভেম্বর, ২০২০ ২৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিপক্ষের হামলায় রায়পুরায় ইউপি সদস্যসহ টেঁটাবিদ্ধ ২

নরসিংদীর রায়পুরায় বালু ব্যবসাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধ এক ইউপি সদস্যসহ দুজন আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আমিরগঞ্জ ইউপি সদস্য (৭নং ওয়ার্ড) গোলজার হোসেন (৪২) ও তার ভাজিজা আনোয়ার হোসেনের ছেলে ইয়াছিন মিয়া (১৭)। তারা ওই এলাকার নলবাটা গ্রামের বাসিন্দা। আহত দুজন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বালু ব্যবসাকে কেন্দ্র করে আমিরগঞ্জ ইউপি সদস্য গোলজার হোসেনের সঙ্গে একই এলাকার রবিকুল ইসলামের বিরোধ চলে আসছিল। রবিকুলের দেওয়া চাঁদাবাজি মামলায় গতকাল রবিবার জামিনে ছাড়া পান গোলজার। এরপর এলাকায় ফিরে আনন্দ মিছিল করেন তিনি। 

আজ সোমবার সকালে গোলজার ৭/৮ জন লোক নিয়ে নলবাটা মাদরাসার সামনে অবস্থান করছিল। ওই সময় রবিকুলের নেতৃত্বে ৪০/৫০ জন লোক পর পর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং টেঁটা, দা, বল্লম নিয়ে ইউপি সদস্য গোলজারের লোকজনের ওপর হামলা চালায়। 
তখন টেঁটাবিদ্ধ হন ইউপি সদস্য গোলজার ও তার ভাতিজা ইয়াছিল রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) রিয়াজ উদ্দিন বলেন, এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা