kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

নাবিল পরিবহনের সুপারভাইজার ও হেলপার ফেনসিডিলসহ আটক

হিলি প্রতিনিধি   

৩০ নভেম্বর, ২০২০ ০০:৪১ | পড়া যাবে ২ মিনিটে



নাবিল পরিবহনের সুপারভাইজার ও হেলপার ফেনসিডিলসহ আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে নাবিল পরিবহনে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৫৮ বোতল ফেনসিডিলসহ সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ১টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের খেতাব মোড় নামক স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুখদেবপুর গ্রামের সোহরাব আলীর ছেলে সুপারভাইজার হাফিজুর রহমান (৩৯) ও পার্বতীপুর উপজেলার যশাই সৈয়দপুর গ্রামের মানিক ইসলামের ছেলে হেলপার লিমন ইসলাম (২৩)।

থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-২৩৯২) করে ফেনসিডিল পাচার হচ্ছে। এমন সংবাদে পুলিশের একটি দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের খেতাব মোড় নামক স্থান চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হয়।

এ সময় ঢাকাগামী নাবিল কোচ থামিয়ে তল্লাশি চালিয়ে সিটের ভেতরে বাংকারে পৃথক দুটি ব্যাগ থেকে ৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে ফেনসিডিল পাচারের অভিযোগে গাড়িটির সুপারভাইজার ও হেলপারকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

ওসি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন যে, তারা দুজন যোগসাজসে নাবিল পরিবহনের সুপারভাইজার ও হেলপার যাত্রী পরিবহনের আড়ালে দীর্ঘদিন যাবৎ কৌশলে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল পাচার করে আসছিল।

আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক রবিবার দুপুরে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা