kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২০ ২৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

নেত্রকোনার কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবক আবুল কালাম আজাদ (২৫) অবশেষে মারা গেছেন। আজ রবিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহত আবুল কালাম আজাদ উপজেলার মাস্কা ইউনিয়নের আলমপুরকাওয়াকান্দা গ্রামের কালা মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের কালা মিয়ার বড় ছেলে বিল্লাল মিয়া বাড়ির পাশে একটি হালটে মাসকলাই বপন করেন। এ অবস্থায় গত শুক্রবার সকালে প্রতিপক্ষ ছিদ্দিক মিয়ার ছেলেরা ওই হালটের ওপর দিয়ে ধান মাড়াইয়ের মেশিন নেয়। এতে মাসকলাইয়ের চারার ক্ষতি হলে এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে ছিদ্দিক মিয়া ও তার ছেলেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রথমে বিল্লাল মিয়ার ছেলে কলেজছাত্র শাকিলের ওপর হামলা চালায়।

পরে শাকিলের আহতের খবর পেয়ে বাবা বিল্লাল মিয়া এবং চাচা আবুল কালাম আজাদসহ অন্যরা এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে সেখানে অবস্থার অবনতি হলে আবুল কালাম আজাদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকালে তিনি মারা যান। খবর পেয়ে রাতে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ্ নেওয়াজ ও পরিদর্শক (তদন্ত) হাবিবুল্লাহ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাতে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ্ নেওয়াজ জানান, নিহতের লাশ এখনো গ্রামের বাড়িতে এসে পৌঁছায়নি। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে আনা হবে। এ ঘটনায় এলাকার পরিবেশ শান্ত রয়েছে। তবে ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে। 

মন্তব্য



সাতদিনের সেরা