kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

মতলব উত্তরে সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন মো. নাছির উদ্দিন মিয়া

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মতলব উত্তরে সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন মো. নাছির উদ্দিন মিয়া

করোনাভাইরাসে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় পুলিশ ও জনসাধারণের মাঝে মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন ছেংগারচর পৌরসভায় জনসমর্থনে এগিয়ে থাকা সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়া। শনিবার চাঁদপুরের মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা পুলিশের পক্ষে থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন। 

পরে ছেংগারচর পৌর এলাকার বিভিন্ন মহল্লা, বাজার, দোকান, পথচারী, চালক ও জনসাধারণের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ছেংগারচর পৌরসভার সবাইকে সচেতন থাকার আহ্বান জানান এই সমাজসেবক। 

সুরক্ষা সামগ্রী বিতরণকালে সম্ভাব্য মেয়ার প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন মিয়া সাংবাদিকদের বলেন, কভিড-১৯ মোকাবেলায় সবাইকে আরো সচেতন হতে হবে। এই যুদ্ধে শুরু থেকেই সম্মুখ সারির যোদ্ধা হিসেবে নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবেলায় জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।’ 

সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলার যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্ল্যাহ দর্জি, ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, সাবেক কমিশনার ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়া, আলহাজ্ব মো. আয়েত আলী মাস্টারসহ অন্যান্য নেতা-কর্মীরা।

মন্তব্য



সাতদিনের সেরা