kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

'নো মাস্ক, নো এন্ট্রি'

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২০ ১৭:৪২ | পড়া যাবে ১ মিনিটে



'নো মাস্ক, নো এন্ট্রি'

বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ এফ এম হায়াতুল্লাহ ময়মনসিংহের ফুলপুর উপজেলা প্রশাসনের সঙ্গে এক মতবিনিময়সভা করেছেন। আজ রবিবার সকাল ১১টায় উপজেলা অফিসার্স ক্লাবে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

সভায় করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ ও শীতে সংক্রমণ কমাতে 'নো মাস্ক-নো সার্ভিস' নীতি বাস্তবায়নে উপজেলা প্রশাসনকে কঠোর নির্দেশনা দেন তিনি। নাগরিকদের ক্ষেত্রে মাস্ক ব্যবহার ও সচেতনতা বৃদ্ধির জন্য মাঠে প্রশাসনের সঙ্গে কাজ করার জন্য জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানান অতিরিক্ত সচিব। এর আগে ফুলপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন তিনি।

ফুলপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে তিনি জানান, ফুলপুর-তারাকান্দার সন্তান হিসেবে আপনাদের প্রত্যাশা থাকতেই পারে। ফুলপুর-তারাকান্দা হবে আধুনিকতার মডেল। বর্তমান প্রেক্ষাপটে করোনা প্রাদুর্ভাবের সময়ে সব সরকারি-বেসরকারি অফিসে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

মতবিনিময়সভা শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে সব শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি অফিসে 'নো মাস্ক, নো এন্ট্রি' শোভাযাত্রায় অংশ নেন অতিরিক্ত সচিব। মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শীতেষ চন্দ্র সরকার। 

ফুলপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন তিনি।

 

মন্তব্য



সাতদিনের সেরা