kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

প্রেমিকার পাওনা পরিশোধ করতে কলেজছাত্র হয়ে গেল ছিনতাইকারী, করল হত্যা!

নাটোর প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২০ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকার পাওনা পরিশোধ করতে কলেজছাত্র হয়ে গেল ছিনতাইকারী, করল হত্যা!

নাটোরের নলডাঙ্গায় অরুণ শর্মা নামে এক সার ব্যবসায়ীকে হত্যা করে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আলামিন নামের এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের দুই লাখ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত কলেজছাত্র সোনাপাতিল গ্রামের সাকের আলীর ছেলে ও রাজশাহী সিটি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজররুল ইসলাম জানিয়েছেন, বিভিন্ন তথ্য যাচাই করে শুক্রবার রাতে রাজশাহীর এক ছাত্রাবাস থেকে কলেজছাত্র আলামিনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই হওয়া দুই লাখ ১৩ হাজার টাকা ও টাকার খালি ব্যাগ উদ্ধার করা হয়। নিহত সার ব্যবসায়ী অরুণ শর্মার কাছে দুই লাখ ৪০ হাজার টাকা ছিল বলে স্বীকার করে আলামিন। মোবাইলে জুয়া খেলে হারানো টাকা ও প্রেমিকার কাছ থেকে ধার নেওয়া টাকা পরিশোধের চাপ সামলাতে এ ছিনতাই করে বলে স্বীকার করে আল আমিন। এ ঘটনা কলেজছাত্র একাই করেছে বলে জানায়।

উল্লেখ্য, নলডাঙ্গা বাজারের সার ব্যবসায়ী অরুণ শর্মা ২১ নভেম্বর শনিবার রাত ৮টায় নলডাঙ্গা বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে তাঁকে আঘাত করে তাঁর তিন লাখ টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা