kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

জলাপাইয়ের লোভ দেখিয়ে ডেকে নিয়ে শিশুর সর্বনাশ!

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২০ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



জলাপাইয়ের লোভ দেখিয়ে ডেকে নিয়ে শিশুর সর্বনাশ!

নির্মল বিশ্বাস

নরসিংদীর রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুর ২টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুকুরমারা শ্মশান সংলগ্ন একটি কাঠবাগানে এ ঘটনা ঘটে। এ অভিযোগে নির্মল বিশ্বাস (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রবিবার ভুক্তভুগী শিশুর বাবা বাদী হয়ে রায়পুরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্ত নির্মল একই ইউনিয়নের কুকুরমারা গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে। তিনি পেশায় কৃষক।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে বলেন, শিশু ধর্ষণের ঘটনার সংবাদ পেয়ে শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে নির্মলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভুগী ওই শিশু তার বাড়ির পেছনে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। ওই সময় একটি জলপাইয়ের লোভ দেখিয়ে শিশুটিকে সেখানে থেকে ডেকে আনে নির্মল। এরপর কুকুরমারা শ্মশান সংলগ্ন কাঠবাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই শিশু ঘটনাটি তার পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর শনিবার রাতে পুলিশ গিয়ে ধর্ষক নির্মলকে গ্রেপ্তার করে।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে বলেন, গ্রেপ্তারকৃত নির্মলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা