kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

সাভারে দুই কিশোরীসহ চারজনের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে দুই কিশোরীসহ চারজনের মরদেহ উদ্ধার

ফাইল ফটো

সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় দুই কিশোরীসহ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আত্মহত্যাসহ ভিন্ন ভিন্ন ঘটনায় তাদের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত সাভারের কলমা, আশুলিয়ার কাঠগড়া, পূর্ব ডেণ্ডাবর ও বাইশমাইল এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) গোলাম মোস্তফা জানান, শুক্রবার দিনগত রাতে আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে মোটরসাইকেলের আরোহী অজ্ঞাতপরিচয় এক জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।  ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। মরদেহের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর গণমাধ্যমকে জানান, শুক্রবার সকালে সাভারের কলমা এলাকার নিজ ঘর থেকে তাসলিমা আক্তার (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অন্যদিকে, আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, শুক্রবার বিকেলে আশুলিয়ার কাঠগড়া পুকুরপাড় এলাকার ক্রসওয়্যার লিমিটেড নামে একটি পোশাক কারখানার সাত তলা থেকে পড়ে ফারজানা (২২) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ফারজানা ময়মনসিংহের হালুয়াঘাট থানার বারই বাজার গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে।  

এদিকে, একই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল-মামুন জানান, শুক্রবার বিকেলে আশুলিয়ার পূর্ব ডেণ্ডাবর ঈদগাহ মাঠ এলাকায় ভাড়া বাসা থেকে শিমু (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের অনুরোধে মরদেহটি দাফনের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়।

এই রকম আরো খবর

মন্তব্য



সাতদিনের সেরা