kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

প্রাক্তন স্ত্রীর সঙ্গে স্বামীর সম্পর্ক মেনে নিতে পারেননি সুরভী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৮ নভেম্বর, ২০২০ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



প্রাক্তন স্ত্রীর সঙ্গে স্বামীর সম্পর্ক মেনে নিতে পারেননি সুরভী

প্রেম করে বিয়ে। অতঃপর জানতে পারেন স্বামী আগে একটা বিষয়ে করেছেন। ডিভোর্স হলেও ওই স্ত্রীর সঙ্গে যোগাযোগ করছিলো স্বামী। বিষয়টি মেনে নিতে পারেননি সুরভী। এতে বাধা দিলে চালানো হতো মানসিক নির্যাতন। অবশেষে সুরভী বিষপানে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামে। সুরভী ইটনা গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী ও নরসিংদী জেলার রায়পুরা উপজেলার গৌরিপুর গ্রামের আহাম্মদ আলীর মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঘটনার পর থেকে পালিয়ে গেছেন সুরভীর স্বামী ইফসুফ মিয়া। এ ঘটনায় সুরভীর মা ফরিদা বেগম বাদী হয়ে ইউসুফের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বলছে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পরিবারের লোকজন ও পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গত শুক্রবার বিকেলে স্বামীর বাড়ির বাথরুমে গিয়ে বিষ পান করে অচেতন অবস্থায় পড়ে থাকে সুরভী। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণাবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রসুল আহামেদ নিজামী জানান, নিহতের শরীরের কোথাও আঘাতের কোনো চিহ্ন নেই। পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ দেওয়া হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা