kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

মাস্ক নেই, ৫ দিনে ১০২ মামলা!

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৮ নভেম্বর, ২০২০ ১৭:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



মাস্ক নেই, ৫ দিনে ১০২ মামলা!

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্যবিধি নিশ্চিতে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন। গেল পাঁচ দিনে পৌরশহরে বিভিন্ন এলাকায় সাতটি অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে মাস্ক ছাড়াই ঘোরাফেরায় ও অন্যান্য স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ১০২টি মামলায় ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এসব অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা। অভিযানে প্রশাসনকে সর্বাত্মকভাবে সহায়তা করেছে বড়লেখা থানা পুলিশ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, মাস্কের ব্যবহার ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমরা সাতটি অভিযান পরিচালনা করেছি। এসব অভিযানে ১০২টি মামলায় ২৩ হাজার টাকা জরিমানা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা