kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

মালেশিয়ায় হত্যার শিকার বাংলাদেশির দাফন সম্পন্ন

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২৮ নভেম্বর, ২০২০ ১৭:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



মালেশিয়ায় হত্যার শিকার বাংলাদেশির দাফন সম্পন্ন

মালয়েশিয়ায় খুন হওয়া পারভেজ মন্ডল ওরফে হ্যাপি পারভেজ (৪৪) এর লাশ সিরাজগঞ্জের নিজ বাড়িতে পৌঁছেছে। শুক্রবার জুমা নামাজ পর তার জানাযা শেষে পৌর শহরের মালশাপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

গত ২৪ দিন পর শুক্রবার সকালে সিরাজগঞ্জ পৌর শহরের পিটিআই রোডের কোল গয়লা মহল্লায় হ্যাপির লাশ পৌঁছালে স্বজনরা অশ্রুসজল হয়ে পড়েন। তিনি গত ৩ নভেম্বর মালয়েশিয়ায় সহকর্মীদের হাতে নির্মম ভাবে খুন হন। তিনি এ মহল্লার মরহুম শামসুল আলী মন্ডল ও বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা ছুরাইয়া খাতুনের ছোট ছেলে।

শুক্রবার (২৭ নভেম্বর) ভোর ৪টার দিকে মালয়েশিয়া থেকে একটি কার্গো বিমানে হ্যাপির লাশ ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছে। এরপর অ্যাম্বুলেন্সে করে সকাল ৯টার দিকে লাশ বাড়ি নিয়ে যাওয়া হয়। এ দিন জুমা নামাজ পর জানাজা শেষে তার লাশ সিরাজগঞ্জ পৌর শহরের মালশাপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

নিহতর বড় ভাই দৌলত মন্ডল ও মেজো ভাই জামাল উদ্দিন বাপ্পি বলেন, গত ৩ নভেম্বর মঙ্গলবার রাতে মালয়েশিয়ার যহরবারু লাবিস এলাকায় তাকে হত্যার পর ঘাতকেরা লাশ রাস্তায় ফেলে দিয়ে সড়ক দুর্ঘটনা বলে প্রচার করে। এ ঘটনায় ওখানকার পুলিশ তার ৬ সহকর্মীকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে হত্যার বিষয়টি সামনে আসে।

মন্তব্য



সাতদিনের সেরা