kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীপন্থীদের বড় জয়

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ০৯:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীপন্থীদের বড় জয়

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ এ বড় জয় পেয়েছে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা আইনজীবী পরিষদ প্যানেল। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে বিজয়ী হয়েছে তারা। শুক্রবার (২৭ নভেম্বর) রাতে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৩টায়। বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদ এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী ও সমমনা পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সভাপতি পদে আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন, সহ-সভাপতি পদে কাইজার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসলাম উদ্দিন। সদস্য পদে আমজাদ হোসেন, মালিক আমানুর রহমান, নাসিম উদ্দিন, সাজ্জাত হোসেন রকি, তুহিন আহমেদ, নাজমুল আহসান ও শরিফুল ইসলাম।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদ পারভেজ রাসেল, সদস্য পদে আসাদুজ্জামান মিল্টন ও শাহিন আখতার।

জেলা আইনজীবী সমিতির আহ্বায়ক হিসেবে আব্দুর রশীদ চৌধুরী এ নির্বাচন পরিচালনা করেন। নবনির্বাচিত কমিটি ২০২১ সাল থেকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির দায়িত্ব পালন করবে।

মন্তব্য



সাতদিনের সেরা