kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

একেবারে দেশে ফিরতে চেয়েছিলেন, চলে গেলেন না ফেরার দেশে!

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ০৭:৩১ | পড়া যাবে ২ মিনিটে



একেবারে দেশে ফিরতে চেয়েছিলেন, চলে গেলেন না ফেরার দেশে!

নিহত আব্দুল গফুর। ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে সড়ক দুর্ঘটনায়  আব্দুল গফুর (৩৯) নামে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

বাংলাদেশ সময় শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল গফুর উপজেলার কালিশিড়ি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল গফুর শারজাহ শহরের বাসা থেকে বের হয়ে দোকানে যাচ্ছিলেন। পথে একটি দ্রুত গতির গাড়ির ধাক্কায় তিনি মারা যান। তার মরদেহের পাশে সেখানে অবস্থানরত কয়েকজন বাঙালি রয়েছেন।

নিহতের ভাই আব্দুস সাত্তার গণমাধ্যমকে জানান, প্রায় ৩০ বছর ধরে শারজাহ শহরে থাকেন আব্দুল গফুর। আড়াই বছর আগে তিনি ছুটিতে এসেছিলেন। আগামী ১৫ দিনের মধ্যে আবার ছুটিতে আসার কথা ছিল। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। মৃত্যুর খবর পেয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, গত ৫ নভেম্বর আব্দুল গফুর নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। যাতে লেখা রয়েছে, 'আগামী এক মাস পর আমি একেবারে দেশে চলে যাব। আমার জন্য সবাই দোয়া করবেন। কারো কাছে কোনো ভুল-ত্রুটি করে থাকলে ক্ষমা করে দেবেন।' কিন্তু একেবারে না ফেরার দেশেই চলে গেলেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা