kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি প্রতিবন্ধী চা শ্রমিক কন্যা শুকুর মনি

কমলগঞ্জ প্রতিনিধি   

২৮ নভেম্বর, ২০২০ ০০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি প্রতিবন্ধী চা শ্রমিক কন্যা শুকুর মনি

চা বাগানের ছোট্ট একটি কুঁড়েঘর। বৃষ্টির দিনে ঘরের ফুটো চাল দিয়ে পানি পড়ত। তবে এখন আর কষ্ট করতে হবে না শুকুর মনি বাউরীকে। প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের একটি পাকা বাড়ি পাওয়ায় তেমন দুর্ভোগ আর পোহাতে হবে না দরিদ্র এ চা শ্রমিক কন্যাকে।

শুক্রবার ২৭ নভেম্বর সন্ধ্যা ৭টায় সমসেরনগর চা বাগানের আদমটিলায় সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক প্রদত্ত সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন 'চা শ্রমিকদের টেকসই আবাসন নির্মাণ প্রকল্প'-এর আওতায় ৪ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত গৃহের শুভ উদ্বোধন ও গৃহের চাবি হস্তান্তর করেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, পৌরসভার মেয়র জুয়েল আহমদ, ওসি আরিফুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা প্রনেশ শর্মা, বিআরডির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, আব্দুল মালিক বাবুল।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক জানান, কমলগঞ্জের ক্ষুদ্র নৃগোষ্টির জীবন মান উন্নয়নে সমাজ সেবা অধিদপ্তরে আওতায় বিশেষ প্রকল্প হিসাবে ৪টি সেমি পাকা ঘর নির্মাণ করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা