kalerkantho

সোমবার। ৪ মাঘ ১৪২৭। ১৮ জানুয়ারি ২০২১। ৪ জমাদিউস সানি ১৪৪২

সমাজ উন্নয়নে, সন্ত্রাস রোধে ছাত্রলীগ ঐক্যবদ্ধ : সাংসদ রাজ্জাক

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি    

২৭ নভেম্বর, ২০২০ ২০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সমাজ উন্নয়নে, সন্ত্রাস রোধে ছাত্রলীগ ঐক্যবদ্ধ : সাংসদ রাজ্জাক

ছাত্রলীগ একটি স্বর্ণধারক সংগঠন। এটি বঙ্গবন্ধুর হাত ধরে সৃষ্টি। এই সংগঠন সমাজ উন্নয়নে, সন্ত্রাস রোধে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। এখন এই সংগঠন থেকে তিন উপজেলা ও দুই কলেজের কমিটির নতুন সদস্য দিয়ে গঠিত হয়েছে। যারা চলে যাচ্ছে তারা আগে যেমন ঐকবদ্ধভাবে এই সংগঠনকে চাঙ্গা রাখছে। ঠিক তেমনই তারা বিদায় নিয়ে আরো চাঙ্গাভাবে কাজ করবে অন্য সংগঠনের। ডামুড্যায় ছাত্র সমাবেশের প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি এই কথা গুলো বলেন।

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় পূর্ব মাদারীপুর কলেজ মাঠে জেলা ছাত্রলীগের আয়োজনে গোসাইরহাট-ডামুড্যা-ভেদরগঞ্জ ছাত্রলীগের উদ্দোগ্যে ছাত্র সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এমপি আরো বলেন, বিএনপি জামায়েত দেশকে সন্ত্রাসী দেশ হিসেবে চিহ্নিত করতে চায়। ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে এটিকে প্রতিরোধ করতে হবে। অবশ্যই লক্ষ রাখতে হবে পদে যেন বিএনপি জামায়েতের কোনো কেউ স্থান না পায়। যারা দলের জন্য কাজ করে তাদের দিয়েই কমিটি গঠন করবা। সমাজ সেবায় নিয়োজিত স্বাধীনতা পক্ষের শক্তিকে ছাত্র সংগঠনের এবং ছাত্রলীগের সাথে সম্পর্কিত হয় রাজনীতি জীবনের শুরু করা এবং সেই যাত্রায় আগামী ভবিৎষতের দলকে শক্তি শালী করতে কাজ করে যাবা।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. মহসিন মাদবরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুজ্জামান রাশেদ, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিকদার, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, ডামুড্যা উপজেলা ভারপ্রপ্ত চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালীসহ বিভিন্ন ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান, উপজেলা-ইউনিয়নের আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীর। উপজেলা নবগঠিত ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান অনুষ্ঠান পরিচালনা করেন।

উল্লেখ্য, গত ২০ তারিখে রাতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে  ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের কমিটি ও দুই কলেজের নতুন কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা