kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

হত্যা মামলায় চেয়ারম্যান-মেম্বার আটক

অনলাইন ডেস্ক   

২৭ নভেম্বর, ২০২০ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



হত্যা মামলায় চেয়ারম্যান-মেম্বার আটক

চেয়ারম্যান খ্যাইসা অং মারমা

রাঙামাটির কাপ্তাই উপজেলায় রাজস্থলীর এক হত্যা মামলার এজাহারভুক্ত আসামি দুই জনপ্রতিনিধিকে আটক করা হয়েছে। আটকরা হলেন- কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) এবং একই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সিংথোয়াই মারমা (৫০)। 

এরমধ্যে ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা উপজেলার চন্দ্রঘোনা থানাধীন উজানছড়ি এলাকার মৃত মংবা মারমার ছেলে। ইউপি সদস্য ইউপি সিংথোয়াই মারমা উপজেলার চন্দ্রঘোনা থানাধীন চংড়াছড়ি পূর্বপাড়ার খিজা মারমার ছেলে। নিরাপত্তাবাহিনীর সদস্যদের কাছে আটকের রাজস্থলী থানা পুলিশের কাছে তাদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে রাজস্থলী থানা পুলিশ।

গুলিতে নিহত তুইনুমং মারমার চাচাতো ভাই মংক্যচিং মারমা জানান, 'আমার ভাইকে হত্যার পর তাঁর মা ওয়াংচিংম্রা মারমা বাদী হয়ে ২৬ নভেম্বর রাজস্থলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় জেএসএস সন্তু গ্রুপের দুজন এজাহারভুক্ত আসামিকে বৃহস্পতিবার আটক করা হয়েছে বলে জানতে পেরেছি। আমরা একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদের আটকের দাবি জানাই ও হত্যাকাণ্ডের বিচার চাই।’

রাঙামাটির রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহাম্মদ খান জানিয়েছেন, নিরাপত্তাবাহিনীর সদস্যরা চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যানসহ এক ইউপি সদস্যকে আটক করেছেন। আটককৃতদের রাজস্থলী থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা