kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

সড়কে ঝরল একজনের প্রাণ, ট্রেনে কাটা পড়ল যুবক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) ও কমলগঞ্জ প্রতিনিধি   

২৬ নভেম্বর, ২০২০ ২২:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে ঝরল একজনের প্রাণ, ট্রেনে কাটা পড়ল যুবক

রাণীশংকৈলে ট্রাক-পাগলু সংঘর্ষে নিহত ১
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার রাতে রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কে মীরডাঙ্গী কবরস্থান হাফেজি মাদরাসার সামনে ট্রাক ও 'পাগলু'র সংঘর্ষে আ. মজিদ (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মজিদ উপজেলার কাশিপুর ইউনিয়নের মহারাজ গ্রামের তফিজউদ্দিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, সন্ধ্যায় মীরডাঙ্গী থেকে একটি ট্রাক নেকমরদ অভিমুখে যাওয়ার পথে অপরদিক থেকে আসা পাগলুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মজিদের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ ও গাড়ি দুটি উদ্ধার করে। রাণীশংকৈল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রক্রিয়াধীন।

লাউয়াছড়ায় ট্রেনে কাটা লাশ উদ্ধার
মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের রেলে পাশ থেকে ট্রেনে কাটা অবস্থায় অভিজিত দেবনাথ নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ। নিহতে বাড়ি শ্রীমঙ্গল নতুন বাজার এলাকায়। ধারণা করা হচ্ছে ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। ঘটনাটি সকাল সাড়ে ১১টায় লাউয়াছড়া রেলগেটসংলগ্ন এলাকায়।

জানা যায়, বৃহস্পতিবার সকালে লাউয়াছড়া জাতীয় উদ্যানে বেড়াতে আসার লোকজন ট্রেনে কাটা এক যুবকের লাশ দেখতে পেয়ে বিষয়টি বন বিভাগকে জানালে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ এসে রেললাইন থেকে মরদেহ উদ্ধার করে। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সকালে কোনো ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশের ওসি আলমগীর হোসেন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা