kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

কালিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিকে কুপিয়ে হত্যাচেষ্টা

নড়াইল প্রতিনিধি   

২৬ নভেম্বর, ২০২০ ২০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



কালিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিকে কুপিয়ে হত্যাচেষ্টা

স্থানীয় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় চাচুড়ী ইউপির সাবেক চেয়ারম্যান ও কালিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. লুৎফর রহমান মোল্যাকে (৬৮) কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। আহত ওই নেতাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে নড়াইল সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে কালিয়া উপজেলার আরাজী বাশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে হামলা চালায় প্রতিপক্ষের দুর্বুত্তরা। তার দুই হাত ও দুই পা কোপের আঘাতে মারাত্মক জখম হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ডিবি মোতায়েন করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় নির্বাচনী আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক ও সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে লুৎফর উপজেলার বনগ্রামের নিজবাড়ি থেকে মোটরসাইকেলযোগে নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের জানাজায় অংশ নেওয়ার জন্য নড়াইল যাওয়ার পথে ওই সড়কের আরাজী বাশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা ২৫/৩০ জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত মোটরসাইকেল থামিয়ে তার ওপর হামলা চালায় এবং এলোপাথাড়ি কুপিয়ে তাকে হত্যার চেষ্টা চালায়। আহত ওই নেতাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেছেন, হামলার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত। কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা