kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

ধর্ষণ মামলা করে বিপাকে গৃহবধূ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৬ নভেম্বর, ২০২০ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণ মামলা করে বিপাকে গৃহবধূ

চরফ্যাশন উপজেলার আসলামপুর খদেজাবাগ গ্রামের গৃহবধূকে ধর্ষণ করেছে ওই নারীর ভাসুর আবুল খায়ের আবু। এ ব্যাপারের আবুল খায়ের আবুর বিরুদ্ধে ধর্ষণ মামলা করে বাদী এখন বাড়িছাড়া। মামলা উত্তোলন না করা হলেও আসামি বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ তুলেছেন বাদী। এদিকে পুলিশ আসামির বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেওয়ায় বাদী এখন নিরাপত্তাহীনতা ভুগছেন। বৃহম্পতিবার বেলা ১১টায় ওই গৃহবধূ পালিয়ে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন।

গৃহবধূর অভিযোগ ও মামলার বিবরণী সূত্রে জানা যায়, আসলামপুরের খোদেজাবাগ গ্রামের আবুল খায়ের আবু (৫০) ও বাদীনি একই বাড়িতে বসবাস করেন। গৃহবধূর স্বামী জাহাঙ্গীর আলম ঘরে না থাকায় ৩০ অক্টোবর বিকাল সাড়ে ৫টায় আবুল খায়ের আবু জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালিয়ে নিপীড়ণ করেন। ৩ নভেম্বর চরফ্যাশন থানায় মামলা করতে গেলে ওসি মনির হোসেন মামলা গ্রহণ করেননি। ফলে ৪ নভেম্বর ভোলা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত/২০০৩ এর ৯(৪)(খ) ধারায় মামলায় ট্রাইব্যুনালে কমপ্লেইন পিটিশন-৬৮৪/২০২০ দায়ের করা হয়। মামলাটি চরফ্যাশন থানার পরিদর্শক (তদন্ত)-কে ৭ দিনের মধ্যে রিপোর্ট প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

বাদীর অভিযোগ- ১০ নভেম্বর রিপোর্ট প্রদানের শেষ তারিখ হলেও গতকাল ২৬ নভেম্বর তদন্ত কর্মকর্তা রিপোর্ট প্রদান করেননি। ফলে আসামি আমাকে মামলা উত্তোলনের জন্যে হত্যার হুমকি দিয়ে বেড়াচ্ছেন। এমনকি আমাকে ইয়াবা এবং মামলা দিয়ে হয়রানি করা হুমকি-ধমকি দিয়ে বেড়াচ্ছে। বাড়িতে গেলেও আমাকে লাঠিসৌঁটা দিয়ে মারধর করার চেষ্টা করছে। তাই আমি মামলার পরদিন থেকে বাড়িছাড়া। স্বজনদের বাড়িতে আশ্রয় নিয়েছি। আসামি প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিচ্ছে না। আমি ন্যায়বিচার পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।  

মন্তব্য



সাতদিনের সেরা