kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

গলাচিপায় সড়কে নিভল কিশোরের প্রাণ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি   

২৬ নভেম্বর, ২০২০ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



গলাচিপায় সড়কে নিভল কিশোরের প্রাণ

গলাচিপা-পটুয়াখালী সড়কের বাঁশবুনিয়া নামক এলাকায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মো. শাহজাদা সুমন আকাশ (১৪) নামের কিশোরের ঘটনাস্থলেই মৃত্যু হয়। ইজিবাইকে থাকা অপর যাত্রী আল আমিন গুরুতর আহত অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে। ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি পুলিশ জব্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গলাচিপা-পটুয়াখালী সড়কে আমখোলার বাঁশবুনিয়া এলাকায় (মনির শিকদারের বাড়ির সামনে) পটুয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস ও শাখারিয়া স্টেশনের দিকে যাওয়া একটি যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইক দুমড়ে-মুচড়ে ভোতরে থাকা যাত্রী পটুয়াখালীর কালিকাপুর ইউনিয়নের পূর্বশারিকখালী গ্রামের মো. কবির হোসেন চৌকিদারের ছেলে মো. শাহজাদা সুমন আকাশ (১৪) ঘটনাস্থলেই মারা যান। অপর আহত আল আমিন পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর বাসচালক ও হেতার সহকারী পালিয়ে যায়।

গলাচিপা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। আহত আল আমিনকে চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শাহজাদা সুমনের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। বাসচালককে গ্রেপ্তারের অভিযান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা