kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

আগের সরকারের সময় কোনো উন্নয়ন হয়নি : পানি সম্পদ প্রতিমন্ত্রী

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

২৬ নভেম্বর, ২০২০ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



আগের সরকারের সময় কোনো উন্নয়ন হয়নি : পানি সম্পদ প্রতিমন্ত্রী

ভূঞাপুরে যমুনা নদীর খনন কাজ যেখানে হচ্ছে সেটা সরকারি জমির ওপর দিয়েই হচ্ছে। তবে কাজের প্রয়োজনে যদি ব্যক্তি মালিকানা জমি অধিগ্রহণ করতে হয় সে জন্য জমির মালিকদের জেলা প্রশাসকের মাধ্যমে ক্ষতিপূরণ দেওয়া হবে। ভূঞাপুরে যমুনা নদীর খনন কাজ একটি বড় প্রকল্প, আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় ভূঞাপুর উপজেলার গাবসারা ও অজুর্না ইউনিয়নের যমুনা নদীর খনন প্রকল্প এলাকা পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

প্রতিমন্ত্রী বলেন, সরকার জনগণ এবং দেশের উন্নয়নের জন্য কাজ করছে। বিগত ১০ বছরে দেশ অর্থনৈতিকভাবে অনেক সাবলম্বী হয়েছে। আগে যারা সরকারে ছিল তাদের সময় কোনো উন্নয়ন হয়নি। নদীভাঙন কবলিত এলাকায় প্রাথমিকভাবে জিও ব্যাগ ফেলে ভাঙনরোধ করা হচ্ছে। এ ছাড়া খুব দ্রুতই বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ কাজ শুরু হবে।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির, পানি উন্নয়ন বোর্ডে টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী শাহজাহান সিরাজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল হালিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরীন পারভীন, পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা