kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

চিকিৎসাধীন আত্মীয়কে দেখতে গিয়ে সড়কে লাশ হলেন নারী

শেরপুর প্রতিনিধি   

২৫ নভেম্বর, ২০২০ ২১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসাধীন আত্মীয়কে দেখতে গিয়ে সড়কে লাশ হলেন নারী

শেরপুরে সিএনজিচালিত দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের এক নারী নিহত এবং আরো ৪ জন আহত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শেরপর-নন্নী সড়কের সদর উপজেলার বাজিতখিলা সুলতানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেফালি বেগম ওরফে আকলিমা (৬০) নালিতাবাড়ী উপজেলার সিধুলী গ্রামের মৃত নূর ইসলামের স্ত্রী। আহতদের মধ্যে-সিধুলী গ্রামের হাফেজ আলীর ছেলে মেহের আলী (৫৫), তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০) ও ছেলে মামুনকে (৩০) শেরপুর জেলা হাসপাতালে এবং গুরুতর অবস্থায় চাঁন মিয়ার স্ত্রী রাণী বেগমকে (৩২) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে নালিতাবাড়ী উপজেলার সিধুলী গ্রামের একই পরিবারের ৫ সদস্য নিজ বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে শেরপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। এ সময় এলাকায় বিপরীত দিকে আসা আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সাথে সদরের সুলতানপুর এলাকায় তাদের সিএনজিটির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আকলিমা ওরফে শেফালি বেগম মারা যান এবং তার সহযাত্রী আরো ৪ জন আহত হয়।

খরব পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা