kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

মোটরসাইকেল থেকে পড়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

জামালপুর প্রতিনিধি   

২৫ নভেম্বর, ২০২০ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



মোটরসাইকেল থেকে পড়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম

শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণ শেষে অফিসে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেছেন জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম (৫৩)। আজ বুধবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যা ৭টার দিকে জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শিক্ষা অফিস সূত্র জানায়, জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম আজ বুধবার দুপুরে সদরের নান্দিনায় একটি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা নিতে যান। কাজ শেষে বিকেলে তার কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার মো. হায়দার আলী তাকে পেছনে বসিয়ে মোটরসাইকেলে অফিসে ফিরছিলেন। পথে বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-জামালপুর সড়কের শরিফপুর বগালি এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে আকস্মিক পড়ে যান আফরোজা বেগম। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে দ্রুত জামালপুর সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান।

জামালপুর জেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মনিরা মুস্তারি ইভা কালের কণ্ঠকে বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায়। ঢাকায় খিলগাঁয়ে তাদের নিজস্ব বাসা রয়েছে। রাতে জামালপুর সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে জানাজা শেষে স্বজনরা তাকে গ্রামের বাড়িতে নিয়ে দাফন করার কথা রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা