kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

পারিবারিক সংঘর্ষের জেরে অসুস্থ বৃদ্ধের মৃত্যু!

আমতলী (বরগুনা) প্রতিনিধি    

২৪ নভেম্বর, ২০২০ ২১:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



পারিবারিক সংঘর্ষের জেরে অসুস্থ বৃদ্ধের মৃত্যু!

বরগুনার আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের দড়িকাটা গ্রামে পারিবারিক বিরোধকে কেন্দ্র সংঘর্ষে আসমত আলী হাওলাদার (৮৫) নামে এক ব্যক্তি অসুস্থ অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় সোমবার গভীর একটি রাতে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলা দড়িকাটা গ্রামের মো. আবু জাফর হাওলাদার (৪০) এর সাথে একই গ্রামের মামনুর রহমান মজিবর গংদের সাথে একই বংশের চাচাতো ভাইদের সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে গত ১০ নভেম্বর বিকাল সারে ৪টার দিকে মামনুর রহমান মজিবর গংরা তার চাচাতো ভাই মো. জাকির হোসেন হাওলাদারের বাড়িতে লাঠিসোটা নিয়ে জোরপূর্বক প্রবেশ করে বাড়িতে থাকা লোকজনদের লাঠি দিয়ে পিঠিয়ে আহত করে। এ ঘটনায় আসমত আলী হাওলাদার (৮৫), সালেহা (৬০), লিপি আক্তার (৩২), মর্জিনা বেগম (২৫), মারিয়া আক্তারসহ (১৪) আরো ৬/৭ জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। চিকিৎসা শেষে বাড়ি যাওয়ার পর আসমত আলী হাওলাদার গত রবিবার রাত ৮ টার দিকে বাড়িতে তার মৃত্যু হয়। মারা যাওয়ার পর আসমত আলী হাওলাদারের মরদেহ আমতলী থানায় নিয়ে আসেন স্বজনরা। মঙ্গলবার আমতলী থানা পুলিশ ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় নিহতের ভাইর ছেলে আবু জাফর হাওলাদার বাদী হয়ে সোমবার গভীর রাতে প্রতিপক্ষ মো. মামনুর রহমান মজিবর (৩৫) মো. শহিদুল ইসলাম (৪৫) মো. আরিফুর রহমানসহ (২২) ৭ জনসহ অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামি করে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আমতলী থানার ওসি (তদন্ত) ও মমলার তদন্তকারী কর্মকর্তা মো. হেলাল উদ্দিন মুঠোফোনে বলেন, মামলার তদন্ত চলছে আসামীদের গ্রেপ্তার জন্য অভিযান অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা