kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

সরিষাবাড়ীতে দুই মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২০ ১৯:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে দুই মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

জামালপুরের সরিষাবাড়ীতে হত্যা, ছিনতাই, ভাঙচুর, মাদকসহ একাদিক মামলার আসামি মাদকসেবী সুমনের হাতে দুই মুক্তিযোদ্ধা ও এক আওয়ামী লীগ নেতা লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের সামনের মসজিদের রোডে এ ঘটনা ঘটে। মাদকসেবী সুমন পৌর এলাকার সাতপোয়া গ্রামের কুটু মিয়ার ছেলে বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপপরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু ও উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ ইউএনও অফিসে কাজ শেষ করে ভ্যানযোগে আরামনগর বাজারে আসছিল। পথিমধ্যে বিপরীত থেকে আসা অটোবাইক ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও মোস্তাক আহমদে গুরুতর আহত হয়। অটোবাইক চালককে আহত হওয়ার কথা বলতে গেলে অটোবাইকের যাত্রী সুমন তাদের সাথে তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ সময় পাশে থাকা পোগলদিঘা ইউনিয়নের মুক্তিযোদ্ধা মনির উদ্দিন তাদেরকে উদ্ধার করতে গেলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে সুমন।

জামালপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপপরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুল জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ঘটনার তদন্তকারী এসআই মো. আরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই হত্যাসহ একাদিক মামলার আসামি মাদকসেবী সুমন পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের অভিযান অব্যহত আসে বলে তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা