kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

১ হাজার টাকার জন্য ভাইকে খুন!

গাইবান্ধা প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২০ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



১ হাজার টাকার জন্য ভাইকে খুন!

গাইবান্ধার পলাশবাড়ীতে এক হাজার টাকার জন্য বড় ভাই আদম সরকারের (৪৬) কাঁচির আঘাতে ছোট ভাই সোলায়মান সরকার শাপলা (৪৩) খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নিহতের স্ত্রী শাহানাজ ফৌজিয়া বাদী হয়ে পলাশবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। সোমবার রাত ৯টার দিকে উপজেলার ঢোলভাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। নিহত শাপলা উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের মৃত আলাউদ্দিন সরকারের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, পৈত্রিক সম্পত্তি নিয়ে আদম ও শাপলার মধ্যে বিরোধ চলে আসছিল। সোমবার পলাশবাড়ী কালিবাড়ী হাটে তাদের ভাড়াটে চিনু বাবুর কাছ থেকে দোকানভাড়া বাবদ এক হাজার টাকা নেন শাপলা। পরে রাত ৯টার দিকে ঢোলভাঙ্গা বাজারে রেশমি হার্ডওয়্যারের সামনে ওই টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে পাশের একটি ওষুধের দোকান থেকে কাঁচি (সিজার) নিয়ে শাপলাকে তাড়া করেন আদম। প্রাণভয়ে পালাতে গিয়ে বাজারে ফাতেমা চাল আড়তের সামনে পা পিছলে পড়ে যান শাপলা। এ সময় আদম শাপলার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। একপর্যায়ে তার পিঠের ডান পাশে কাঁচি ঢুকিয়ে দিলে চিৎকার করে নিস্তেজ হয়ে পড়েন শাপলা। 

স্থানীয়রা শাপলাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন শাপলা।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, রাতেই মরদেহ উদ্ধার করে মঙ্গলবার ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক আসামি আদম আলীকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা