kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজির সংঘর্ষ

অফিসে যাচ্ছিলেন শফিকুল, সড়কে গেল প্রাণ

নর‌সিংদী প্রতি‌নি‌ধি   

২৪ নভেম্বর, ২০২০ ১১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



অফিসে যাচ্ছিলেন শফিকুল, সড়কে গেল প্রাণ

নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) সাড়ে ৮টায় ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। আজ সকালে ‌সিএনজিযোগে কর্মস্থলে যাচ্ছিলেন।  

এ ঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ (২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল (৪৫) এবং কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।

শিবপুর মডেল থানার উপপ‌রিদর্শক (এসআই) আফজাল হোসেন জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ড ১২-১৫৮৩) মনোহরদীর দিকে যাচ্ছিল। কাভার্ডভ‌্যান‌টি শিবপুরের খাদ‌্য গুদামের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটো‌রিকশার স‌ঙ্গে  মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিকশা‌টি ধুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যান এবং সিএনজিতে থাকা একজন নিহত ও পাঁচজন আহত হন। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা