kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেলেন স্ত্রী

নাটোর প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২০ ০২:০৬ | পড়া যাবে ১ মিনিটে



স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেলেন স্ত্রী

নাটোরের বড়াইগ্রামে স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেছে স্ত্রী নুপুরের মুখ মন্ডল। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার কামারদহ গ্রামে পারিবারিক কলহের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ নার্গিস আক্তার ওরফে নুপুর (২৮) একই গ্রামের আনোয়ার হোসেন তাজেনের মেয়ে। অপরদিকে নুপুরের স্বামী আবু তালেব আহমেদপুর এলাকার মৃত রাহাত আলীর ছেলে। তালেব শ্বশুর বাড়িতেই ঘরজামাই হিসেবে থাকতো।

এলাকাবাসী জানায়, বিয়ের পর থেকে নুপুর ও তালেবের মধ্যে পারিবারিক নানা কারণে কলহ লেগেই থাকত। সোমবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে আবু তালেব তার স্ত্রী নুপুরের শরীরে এসিড ছুড়ে মারে। এতে নুপুরের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরিবারের লোকজন নুপুরকে উদ্ধার করে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অপরদিকে ঘটনার পর থেকেই তালেব পলাতক রয়েছেন।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও অভিযুক্ত তালেবকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। তালেবের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা