kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

নবীনগরে কৃষক লীগ নেতা ও তার ভাই মাদকসহ গ্রেপ্তার

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২৪ নভেম্বর, ২০২০ ০০:২১ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে কৃষক লীগ নেতা ও তার ভাই মাদকসহ গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ ইয়াবা ট্যালেটসহ (মাদক) কৃষক লীগের এক সভাপতি ও তার বড় ভাইকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ওই কৃষক লীগ নেতার নাম মজনু রানা (৪৫)। তিনি উপজেলার লাউর ফতেপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি এবং তার বড় ভাইয়ের নাম ফয়েজ সরকার (৫০)।

সোমবার সন্ধ্যায় লাউর ফতেপুর থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই সহোদরকে গ্রেপ্তার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে কৃষক লীগ নেতা মজনু রানা এলাকায় দাপটের সঙ্গে মাদক ব্যবসা করে আসছে। সরকারি দলের এক প্রভাবশালী নেতার ঘনিষ্ঠজন হওয়ায় তাকে স্থানীয়রা বেশ সমীহ করতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান, কিছুদিন আগে কৃষক লীগ নেতা মজনু রানাকে জড়িয়ে মাদক বিক্রির একটি আলোচিত ঘটনার ভিডিও ফুটেজ এলাকায় ভাইরাল হলে এ নিয়ে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। কিন্তু তিনি (মজনু) ষড়যন্ত্রের স্বীকার হয়েছেন এমন কথা বলে প্রভাবশালী এক নেতার তদবিরে সে যাত্রায় রক্ষা পান ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মজনু মিয়া।

নবীগর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট এনামুল হক চৌধুরী বলেন, ঘটনাটি শুনেছি। শিগগিরই কৃষক লীগের জেলা নেতৃবৃন্দের সঙ্গে পরামর্শ করে ধৃত কৃষক লীগ সভাপতি মজনু রানার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নবীনগর থানার ওসি আমিনুর রশীদ রাতে কালের কণ্ঠকে বলেন, '১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এদেরকে সকালে আদালতে চালান করা হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা