kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

নিখোঁজের চার দিন পর ধানক্ষেতে মিলল শিশুর লাশ

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

২৩ নভেম্বর, ২০২০ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের চার দিন পর ধানক্ষেতে মিলল শিশুর লাশ

রংপুরের মিঠাপুকুরে নিখোঁজের চার দিন পর গোলাম রাব্বি নামে সাত বছরের এক শিশুর লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে বাড়ির পাশে ধানক্ষেত থেকে ওই শিশুর লাশ করে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের গোকর্ন গ্রামের রফিকুল ইসলামের শিশুপুত্র গোলাম রাব্বি (৭) গত শুক্রবার বিকেলে বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তার স্বজনেরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে। কিন্তু কোথাও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় তার মা থানায় একটি সাধারন ডায়েরি করেছিলেন। এর চার দিন পর আজ সোমবার সকালে বাড়ির পাশে একটি ধানক্ষেতে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসি। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী জানায়, নিহতের বাবা রফিকুল ইসলাম মাদক ব্যবসার সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে। মাদক কেনা-বেচা নিয়ে কারও সাথে দ্বন্দ্ব থাকতে পারে বলে ধারণা করছে প্রতিবেশীরা।

মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সম্ভবত দুস্কৃতকারীরা তাকে হত্যার পর লাশ ধাতক্ষেতে ফেলে পালিয়েছে। লাশের মুখে আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা