kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না : বাণিজ্যমন্ত্রী

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

২২ নভেম্বর, ২০২০ ১৬:১০ | পড়া যাবে ২ মিনিটে



মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না, ভূমিহীনদের জন্য জমি ও ঘরের ব্যবস্থা করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে ভূমি ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আজ রবিবার দুপুরে পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রহমতের চর গ্রামে ৫৪ একর জমির ওপর গুচ্ছগ্রাম নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন মন্ত্রী।

উন্নয়নকাজ নিয়ে চিহ্নিত না হওয়াা আহ্বান জানিয়ে তিনি বলেন, একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হবে। পর্যায়ক্রমে সকল ভূমি ও গৃহহীনদের জন্য ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় মন্ত্রী উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেবচর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বন্যা আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন করেন। প্রকল্পটি ৩ কোটি ৯ লাখ ৬৪ হাজার ৫৯৮ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। এর আগে পীরগাছা উপজেলা হেডকোয়ার্টার্স থেকে পাওটানা জিসি সড়কের ৫৪ মিটার আরসিসি গার্ডার ব্রিজের উদ্বোধন করেন মন্ত্রী। ব্রিজটি ৩ কোটি ৩৪ লাখ ১৪ হাজার ২১৬ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়। এর আগে সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনের বাবার কবর জিয়ারত করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা