kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

দেশে অপরাধীদের উস্কে দিয়ে গেইম খেলছে বিএনপি : ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১ নভেম্বর, ২০২০ ১৯:১৩ | পড়া যাবে ২ মিনিটে



দেশে অপরাধীদের উস্কে দিয়ে গেইম খেলছে বিএনপি : ভূমিমন্ত্রী

ফাইল ছবি

'দেশে অপরাধীদের বিএনপি উস্কে দিয়ে গেইম খেলছে। বিএনপি অপরাধীদের গ্রেপ্তারের বিষয়ে সহযোগিতা না করে তাদেরকে উস্কে দিচ্ছে। বাংলাদেশ একটি জনবহুল দেশ, তারপরেও বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো। দেশে নারী নির্যাতন বেড়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, এটা দুঃখজনক।'

বর্তমান সরকার কোনো অপরাধীকে ছাড় দেয় না। এমপি হাজী সেলিম পুত্র ইরফান সেলিমের বিরুদ্ধে সরকারি সম্পত্বি দখলের অভিযোগের বিষয়ে ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী বলেছেন, তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেগুলো তদন্ত করা হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার দুপুরে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় অবস্থিত অফিসার্স ট্রেনিং ইনস্টিটিউট (ওটিআইএ) বিসিএস ক্যাডারভূক্ত (প্রশাসন, পুলিশ, বন ও রেলওয়ে) এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কর্মকর্তাদের ১২৩ তম সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক তসলীমুল ইসলাম, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নীপাসহ অন্যান্যরা। ছয় সপ্তাহব্যাপী এই প্রশিক্ষণে বিসিএস এর চারটি ক্যাটাগরির ৪৭ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছেন।



সাতদিনের সেরা