kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

ভাঙ্গুড়ায় উপজেলা জামায়াতের আমীরসহ ১১ জন আটক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

৩১ অক্টোবর, ২০২০ ২০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ভাঙ্গুড়ায় উপজেলা জামায়াতের আমীরসহ ১১ জন আটক

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের ভাঙ্গুড়া থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। 

জামায়াতের আমীর আলী আজগর ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর ফাজিল মাদরাসার প্রভাষক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান ভাঙ্গুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং দৈনিক সংগ্রামের উপজেলা প্রতিনিধি।

সূত্র জানায়, উপজেলা জামায়াতের আমীর আলী আজগর ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের নেতৃত্বে ১৪/১৫ জন জামায়াতকর্মী সাতটি মোটরসাইকেলে সন্ধ্যা থেকে খানমরিচ ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা করে গণসংযোগ করছিলেন। স্থানীয় বাসিন্দারা বিষয়টি পুলিশকে অবগত করেন। তখন ভাঙ্গুড়া থানা পুলিশ খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় পুলিশের আগমন টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়। 

আটকের বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার এএসআই কামরুজ্জামান বলেন, উপজেলা জামায়াতের আমীর ও সাধারণ সম্পাদকসহ একসঙ্গে অনেক জন জামায়াতকর্মী খানমরিচ ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘোরাফেরা করছিল। বিষয়টি এলাকাবাসীর কাছে সন্দেহজনক মনে হলে পুলিশকে খবর দেয়। পরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এখন জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা