kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ফেনী প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২০ ২০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো তিনজন। বৃহস্পতিবার ও শুক্রবার সকালে হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, শুক্রবার সকালে দাগনভূঞা-বসুরহাট রোড়ে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। 

দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজন মো. জাকারিয়া (৩৫)। তিনি সিরাজগঞ্জ জেলার সালাইমানের ছেলে। অপরজন আইনুল হক (৪০)। তিনি নেত্রকোনা জেলার আটপাড়া থানার বাচ্চু মিয়ার ছেলে।

আহতরা হলেন- নেত্রকোনার পাহাড়পুর এলাকার মাঝু মিয়ার ছেলে আবিদ, একই এলাকার আবদুর রহমানের ছেলে মাসুদ (২২) ও নোয়াখালীর কবিরহাটের নলুয়া এলাকার আবদুল বাতেনের ছেলে সুজন।

স্থানীয়রা জানান, দাগনভূঞা বসুরহাট রোডে ড্রিম লাইন পরিবহণের একটি বাসের সাথে বিপরীত দিক ফেনী থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এ ছাড়া এ ঘটনায় তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

একইদিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ সুলতানা পেট্রলপাম্প এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী কাভার্ডভ্যানকে পেছন থেকে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পেছনের কাভার্ডভ্যানের চালকের সহকারী সাদ্দাম হোসেন (২৪) ঘটনাস্থালেই মারা যান। তার বাড়ি কুমিল্লায়। তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের নতুন পোল এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী আবদুর রব (৭৬) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় এতিমখানা বাজারের একটি সাইকেল-রিকশার গ্যারেজর মালিক।

দাগনভূঞা থানার এসআই আবদুল আউয়াল বলেন, রাতে দোকান বন্ধ করে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন আবদুর রব। পথে নতুন পোল এলাকায় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই বৃদ্ধকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা