kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

'ক্ষমা চাইতে হবে ম্যাক্রোঁকে'

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২০ ১৯:৪১ | পড়া যাবে ২ মিনিটে



'ক্ষমা চাইতে হবে ম্যাক্রোঁকে'

ফ্রান্সের প্রধানমন্ত্রী এমানুয়েল ম্যাক্রোঁকে গণমাধ্যমের সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন বাগেরহাটের শরণখোলার সুমলিম ধর্মীয় নেতারা। পাশাপাশি বাংলাদেশ থেকে ফ্রান্সের দূতাবাস প্রত্যাহার এবং ওই নাস্তিক রাস্ট্রের সঙ্গে সব ধরণের সম্পর্ক ছিন্ন করাসহ তাদের সকল পণ্য বর্জনে সরকার ও জনগণের প্রতি আহ্বান জানান তারা।

বিশ্বনবী হযরত মুহাম্মদকে (সা.) অবমাননার প্রতিবাদে আজ শুক্রবার জুমার নামাজের পরে মানববন্ধন শেষে অনুষ্ঠিত সমাবেশে ধর্মীয় নেতারা এই দাবি জানান। সমাবেশের পর বিক্ষোভ প্রদর্শন করে নবী অবমাননাকারী ম্যাক্রোঁর প্রতিকৃতি পুড়িয়ে ও জুতা নিক্ষেপ করে ঘৃণা প্রকাশ করেন মুসল্লিরা।

উপজেলা ইমাম পরিষদের আয়োজনে শরণখোলার প্রেস ক্লাব থেকে পাঁচরাস্তা বাদল চত্বর পর্যন্ত আধা কিলোমিটার জুড়ে এই মানববন্ধন করা হয়। এতে দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষ অংশগহণ করেন। প্রায় এক ঘণ্টা ধরে এই প্রতিবাদ কর্মসূচিতে অবস্থান করেন তারা। 

মানববন্ধন শেষে ইমাম পরিষদের সভাপতি ও উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি হাফেজ মাওলানা মুনিরুজ্জামানের সভাপতিত্বে প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন ইমাম পরিষদের নেতা মাওলানা আশরাফ আলী, মাওলানা আ. লতিফ, মাওলানা কামাল হোসেন রুহি, মাওলানা শাহরিয়ার রহমান নবীন, হাফেজ মাহদী হাসান প্রমূখ।

মন্তব্য



সাতদিনের সেরা