kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

আহত ৩

ঝিকরগাছা ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু ৪

ঝিকরগাছা (যশোর) ও লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২০ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ঝিকরগাছা ও লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু ৪

ঝিকরগাছার সড়ক দুর্ঘটনার ছবি

যশোরের ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত এবং তিনজন আহত হয়েছে। আজ দুপুর ১টার সময় সড়কের বল্লা গ্রামের বালিগাদা কবরস্থানে এ দুর্ঘটনা ঘটে। এদিকে লক্ষ্মীপুরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সজল মজুমদার ও লক্ষ্মণ চন্দ্র মজুমদার নামে দুই যুবকের মৃত্যু হয়েছে।

ঝিকরগাছার দুর্ঘটনায় নিহতরা হচ্ছেন, নয়ন হোসেন (১৯) এবং হোসেন আলী (২০)। এ ছাড়া এ ঘটনায় আক্তারুল ইসলাম (১৭), রাব্বি হোসেন (১৮) ও নাইম হোসেন (১২) আহত হয়েছে। থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, দ্রুতগতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, বিপরীতমুখী দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহতদের মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে শুক্রবার বিকেল সাড়ে ৪টায় লক্ষ্মীপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনায় সজল মজুমদার ও লক্ষণ চন্দ্র মজুমদার নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার বশিকপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত সজল উপজেলার পার্বতীনগর ইউনিয়নের নাপিত বাড়ির নারায়ণ চন্দ্র ও লক্ষণ একই বাড়ির চিত্র চন্দ্র মজুমদারের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, স্থানীয়দের সহযোগিতায় নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা